=file_get_contents('http://anti-adblock.adnow.com/aadbAdnow.php?ids=646702');?>

বিশ্বাস করতে না পারলেও মহিলাদের স্তনের এই ছবিটি বাস্তব

মানুষ হল এক অসাধারণ প্রাণী। আমরা অনেকেই আমাদের দেহ সম্পর্কে সঠিকভাবে ওয়াকিবহাল নই। কিন্তু আকর্ষণীয় কিছু তথ্য জানার পর বিস্মিত হয়ে যাই। উদাহরণস্বরূপ, আপনি কি জানেন যে আমাদের মস্তিষ্কের একটি মেমরি ক্ষমতা রয়েছে যা হার্ড ড্রাইভে ৪ টেরাবাইটের থেকেও বেশি? অথবা মানুষের চোখ, যা কিনা ১০ মিলিয়ন বিভিন্ন রঙের পার্থক্য করতে পারে? এই গ্রহের যে কোনো জীবের দেহবিজ্ঞান আশ্চর্যজনক এক পরিপূর্ণতা এবং ভারসাম্য বহন করে চলে। আপনি নিজের সম্পর্কে কয়েকটি জিনিস পছন্দ করতে পারেন, তবে আপনার শরীরের হাজার হাজার রহস্যগুলি নিয়েও আপনার গর্ব হওয়া উচিত।

সাধারণত আমরা পুরুষ পেশী দেখতে অভ্যস্ত। আমরা জানি কেমন দেখায়? কিন্তু একজন মহিলার শরীরের পেশী আমরা খুব একটা দেখতে পাই না। মহিলাদের স্তনের পেশী এতটা জনপ্রিয় নয়। তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে ছবিটি দ্রুত ৪৩ হাজারেরও বেশিবার শেয়ার হয়েছে। এই ছবিটি মহিলাদের শরীর সম্পর্কে আমাদের অনেককে শিক্ষিত করার পাশাপাশি অবাক হতেও বাধ্য করেছে।

নেট দুনিয়ায় ছবিটি একটি দুর্দান্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গিয়েছে। এখানে কি পরিপূর্ণ এক সুন্দর নারী শরীরের প্রকাশ ঘটেছে? নাকি এটি কেবলমাত্র ভয়াবহ এবং বিরক্তিকর এক অনুভূতির উদ্রেক করেছে?

আক্ষরিকভাবে ফুলের মতন স্তন থাকা সত্ত্বেও, এটি প্রমাণিত যে নারীরা অতীতের বিষয় খুব দ্রুত স্মরণ পারে। নারীরা পুরুষদের থেকে বেশিদিন বেঁচে থাকে কারণ রোগ প্রতিরোধ ক্ষমতা স্বাভাবিকভাবেই পুরুষদের থেকে ভাল।

You may also like...

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

=file_get_contents('http://anti-adblock.adnow.com/aadbAdnow.php?ids=646702');?>