“এখনও অপেক্ষায় রয়েছি!!!”, শাহরুখকে টুইট মালালার

মানুষের হৃদয়ে জায়গা করে নিতে তিনি ভালোই জানেন। রিল লাইফ ছাড়িয়ে রিয়েল লাইফেও সমান প্রভাব বিস্তার। ইয়েল থেকে এডিনবার্গ বিশ্ববিদ্যালয় কিংবা খুব সম্প্রতি দাভোসের ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম, সুপারস্টার থেকে একজন সুবক্তা হয়ে সকলের মন জয় করে নেন শাহরুখ খান।

 

২০১৬ সালে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে বক্তৃতার জন্য শাহরুখকে শাহরুখকে আমন্ত্রণ জানিয়ে টুইট করেছিলেন অক্সফোর্ড ইউনিভার্সিটির লেডি মার্গারেট হলের অধ্যক্ষ অ্যালান রুসব্রিজার , তিনি টুইটে লেখেন , “আমরা কি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে @ ল্যামক্সফোর্ডে আমাদের ছাত্রদের সাথে কথা বলতে প্রলুব্ধ করতে পারি? তারা আপনাকে ভালোবাসে ( আমি প্রধান)”। সেই কথাই স্মরণ করিয়ে দিয়ে বিশ্বের সর্বকনিষ্ঠ নোবেল শান্তি প্রাপক মালালা ইউসুফজাই টুইট করেন, “এখনও অপেক্ষায় রয়েছি!!!”

মালালার টুইটের জবাবে শাহরুখ বলেন, “আমার ভালো লাগবে এবং আপনার সঙ্গে সাক্ষাত একটা বিরাট ব্যাপার, আমার দল যত শীঘ্র সম্ভব এর ব্যবস্থা করবে  “

সবকিছু ঠিকঠাক চললে শাহরুখকে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে বক্তৃতা দিতে দেখা যেতে পারে।

এর  আগে মিড-ডে কে দেওয়া এক ইন্টারভিউতে তিনি জানান-অন্য কেউ তার ভাষণ লিখে দিক এটা তার পছন্দ নয়, তাই সময় বের করে তিনি নিজেই লেখেন। যখন কোনো বক্তব্য রাখার জন্য আমন্ত্রণ পান তিনি সেটা ভালোবাসেন এবং তার কাছে একটা সুযোগ বলে মনে করেন।

You may also like...

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.