ভক্সওয়াগনের সাথে হাত মিলিয়ে GoQuest ডিজিটাল স্টুডিওর পেশাগত যাত্রা শুরু

গ্লোবাল অটোমোবাইল ব্র্যান্ড-ভক্সওয়াগেনের সাথে GoQuest Media Ventures সম্প্রতি তার ডিজিটাল স্টুডিও ইউনিট চালু করেছে। গত কয়েক বছরে জার্মান বহুজাতিক সংস্থাটি বিশ্বের বিভিন্ন শহরে ধারাবাহিকভাবে প্রিমিয়াম চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছে। ২০১০ সালে পোলো কাপ দিয়ে ফক্সওয়াগেন যাত্রা শুরু করে এবং রেস মেশিনগুলি আপগ্রেড করার পর ২০১৮ সালে এ্যামইও কাপে তারা আরও শক্তিশালী রুপে আত্মপ্রকাশ করে। ভক্সওয়াগেন এ্যামইও কাপ ২০১৮-এর জন্য, GoQuest ডিজিটাল স্টুডিও কন্টেন্ট, ডিস্ট্রিবিউশন এবং ব্র্যান্ড প্রমোশন পরিচালনা করবে।

 

ওইএম সমর্থিত ভারতের একমোটরস্পোর্টস টি বৃহত্তম বিভাগ, বার্ষিক ওয়ান-মেক সার্কিট রেসিং সিরিজ যাত্রা শুরু হয় ২০১০ সালে , যা ভারতীয় মোটরস্পোর্টসে অনেককে বলিষ্ট হতে সাহায্য করেছে। GoQuest ডিজিটাল স্টুডিওর  লক্ষ্য হল ভক্সওয়াগেন এ্যামইও কাপে আসা দর্শকদের সাথে সংযোগ স্থাপন করা এবং নিরাপত্তা, দৃঢ়তা এবং ভক্সওয়াগেনর মান বজায় রাখা । এই বছর, GoQuest ডিজিটাল স্টুডিও টেলিভিশনের প্রচলিত বিশ্লেষণ ছেড়ে অনেক বেশী ডিজিটাল সচেতন।

ডিজিটাল ডিভিশন তার নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও আঞ্চলিক ডিজিটাল প্ল্যাটফর্ম যেখানে মোটরসাইকেল রেসের একটা বিশাল ফ্যান বেস আছে, যেমন দক্ষিণ ভারতে (তামিলনাড়ু, কেরালা, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, কর্ণাটক) নিজেদের জমি শক্ত করছে  । ফেসবুক, ইন্সটাগ্রাম এবং টুইটার এর মতো সোশ্যাল মিডিয়াতে মোটরস্পোর্টসে উৎসাহীদের মধ্যে দৈনিক প্রতিযোগিতার মাধ্যমে ডিজিটাল মার্কেটিং প্রচারাভিযানকে সক্রিয় করবে।

You may also like...

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.