১৯২৭ সালে প্রকাশিত রিচার্ড অ্যাডামসের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরী মিনি সিরিজ ওয়াটারশিপ ডাউন এর প্রথম ট্রেলারটি রিলিজ করল বিবিসি

১৯২৭ সালে প্রকাশিত রিচার্ড অ্যাডামসের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরী মিনি সিরিজ ওয়াটারশিপ ডাউন এর প্রথম ট্রেলারটি রিলিজ করল বিবিসি। দক্ষিণ ইংল্যান্ডে খরগোশের এই গোষ্ঠী সমগ্র বিশ্বের বিরুদ্ধে। ফিভার (নিকোলাস হল্ট) যখন দূরদৃষ্টিতে আভাস পায় যে তাদের আস্তানাটি ধ্বংস হতে চলেছে, তখন শুধুমাত্র নয়জন খরগোশকে নিয়ে বেরিয়ে আসতে সক্ষম হয়। পরিস্থিতি ভয়ঙ্কর বিপজ্জনক হয়ে ওঠে যখন মানুষ, কুকুর, শিয়াল, পাখি এবং অন্যান্য খরগোশরা তাদের হত্যা করার চেষ্টা শুরু করে দেয়।

এটির ওপর ভিত্তি করে ১৯৭৮ সালে শিশুদের জন্য একটি অ্যানিমেটেড ছবি জন্য তৈরী করা হয়েছিল। ছবিটি শিশুদের মনে বেশ ভয়ের সঞ্চার করেছিল। উপন্যাসের মধ্যে অনেকগুলি নৃশংস মৃত্যুর ঘটনা রয়েছে এবং এটিকে লর্ড অফ দ্য রিং-এর সাথে তুলনা করা যায়।

এই মিনি সিরিজের জন্য ভয়েস কাস্টিং করা হয়েছে নিকোলাস হল্ট (The Favourite) এবং জেমস ম্যাকয় (Glass), জন বয়েগা (The Last Jedi), অলিভিয়া কলম্যান (The Favourite), বেন কিংসলে (The Jungle Book), ড্যানিয়েল কালুয়া (Gate Out) এবং পিটার কপালদির (Doctor Who) মতো তারকাদের  । স্যাম স্মিথ এই ছবিটির জন্য “ফায়ার অন ফায়ার” গানটি গেয়েছেন।

ওয়াটারশিপ ডাউন এর গল্পটি চারটি অংশে দেখানো হবে। ২২ ডিসেম্বর বিবিসি লন্ডনে মুক্তি পাবে ওয়াটারশিপ ডাউন এবং ২৩ ডিসেম্বর এটি নেটফ্লিক্সে দেখা যাবে। তবে মনে রাখবেন যে এই ছবিটি সম্ভবত শিশুদের জন্য উপযুক্ত নয় , যদি না তাদের মধ্যে একসাথে অনেকগুলি পশু মৃত্যু দেখার সাহস থাকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.